ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মৌলভীবাজারে চার আসনের বিপরীতে নৌকার মাঝি হতে চান ৩০ জন 

মৌলভীবাজারে চার আসনের বিপরীতে নৌকার মাঝি হতে চান ৩০ জন 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়পত্র ক্রয় এবং জমাদান সম্পন্ন হয়েছে।

গত ২১ শে নভেম্বর দলীয় মনোনয়নপত্র ক্রয় এবং জমা দেওয়ার তারিখ শেষ হয়। দলীয় মনোনয়ন বিক্রয়ের দেখা যায় মৌলভীবাজার জেলার ৪ আসনের বিপরীতে ৩০জন প্রার্থী মনোনযন পত্র ক্রয় ও জমা দিয়েছেন। তারা সবাই আওয়ামী লীগের নৌকার মাঝি হতে চান।

এ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে জন্য মনোনয়ন কিনেছেন বতর্মান ও সাবেক সংসদ সদস্য, পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যান, আওয়ামী লীগ ও যুবলীগ সভাপতি এবং প্রবাসীসহ অনেকে।

সেই মাঝিরা হলেন, মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ৬ জন। এর মধ্যে রয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুর ইসলাম সুন্দর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির আলম, যুক্তরাষ্ট্র প্রবাসী কেন্দ্রীয় যুবলীগের সদস্য এডভোকেট সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মো. আকরাম খান এবং মো: মোছাব্বির হেসেন।

মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসন থেকে নৌকা প্রতীক চান ১০ জন। এদের মধ্যে রয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ একেএম শফি আহমদ সলমান, পৌর মেয়র অধ্যক্ষ শিপার উদ্দিন আহমদ, উপজেলা চেয়ারম্যান এ কে এম শফি আহমদ সলমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা মো. আতাউর রহমান শামিম, সিলেট বিএমএ এর সভাপতি ডা. রোকন উদ্দিন, কুলাউড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আ.স.ম কামরুল ইসলাম, সাবেক নৌ বাহিনী কর্মকর্তা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা কমিটির সদস্য সাদরুল ইসলাম খাঁন, যুক্তরাজ্য প্রবাসী ও কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি কামাল হাসান।

মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ, সংরক্ষিত নারী আসনের বর্তমান সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, সাবেক সংসদ সদস্য ও প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীর সহধর্মিনী সৈয়দা সায়রা মহসিন, মৌলভীবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার (ভিপি সোয়েব), যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা এম এ রহিম (সিআইপি), কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, জেলা যুবলীগ সভাপতি সৈয়দ রেজাউর রহমান সুমন, কানাডা প্রবাসী আওয়ামী লীগ নেতা সৈয়দ আব্দুল গফ্ফার, জেলা আওয়ামী লীগ নেতা সাইফুর রহমান বাবুল, সাবেক ছাত্রলীগ নেতা যুক্তরাজ্য প্রবাসী টিপু রহমান, অলিলা গ্রুপের মালিক শিল্পপতি মো. জিল্লুর রহমান ও মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আহাদ চৌধুরী এবং মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ): এ আসন থেকে দলটির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান সাবেক কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অধ্যাপক রফিকুর রহমান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এ এস এম আজাদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, সাবেক ছাত্রলীগ নেতা নবারুণ দাস রিপন এবং মো. আকরাম খান।

মৌলভীবাজার,মাঝি,নৌকা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত